1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

সামনের তিন চার মাস কঠিন সময় : জ্বালানি প্রতিমন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৬৯ Time View

ওয়েব ডেস্ক: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, সমন্বিত ও সম্মিলিতভাবে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। সামনের তিন-চার মাস খুবই ট্রানজিশন ও কঠিন সময়। বৈশ্বিক ও অভ্যন্তরীণ অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে দ্রুত সিদ্ধান্ত নেওয়া আবশ্যক।

সোমবার (২৮ আগস্ট) সচিবালয়ে ড. মো. খায়েরুজ্জামান মজুমদারের অর্থ বিভাগের সচিব হিসেবে বদলি ও মো. নূরুল আলমের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে সচিব হিসেবে যোগদান উপলক্ষ্যে বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নসরুল হামিদ বলেন, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ এবং বিদ্যুৎ বিভাগকে একই গতিতে এড়োতে হবে। নিরবচ্ছিন্ন গ্যাস ও বিদ্যুৎ সরবরাহে সবাইকে আন্তরিকভাবে কাজ করা বাঞ্ছনীয়।

ড. মো. খায়েরুজ্জামান মজুমদার ১৯৯৩ সালে বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) (প্রশাসন) ক্যাডারের ১১তম ব্যাচে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। পরে তিনি ১৩তম ব্যাচে বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারে যোগদান করে জাতীয় রাজস্ব বোর্ডের বিভিন্ন পদে কাজ করেছেন। অর্থ বিভাগের সামষ্টিক অর্থনীতি অনুবিভাগের অতিরিক্ত সচিব থেকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব হিসেবে ৩ জানুয়ারি ২০২৩ সালে যোগদান করেছিলেন।

অন্যদিকে মো. নূরুল আলম বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৩তম ব্যাচের একজন কর্মকর্তা। মাঠ প্রশাসনের বিভিন্ন স্তরে কাজ করে বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব থেকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব হিসেবে আজ যোগদান করেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..